কালিহাতীতে মতবিনিময় সভা

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের সর্বসাধারণের সাথে মতবিনিময় সভা করেছেন টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামী লীগের সদস্য ব্যবসায়ী আবু নাসের। শনিবার (২০ অক্টোবর) বিকালে জোকারচর পল্লী বিদ্যুৎ মাঠে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় মনোনয়ন প্রত্যাশী আবু নাসের ছাড়াও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, গোহালিয়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী তালুকদার, ইউপি সদস্য ডলি, বীরমুক্তিযোদ্ধা আব্দুল গণি মাস্টার, জেলা ছাত্রলীগের সদস্য মাজহারুল ইসলাম কুয়াশাপ্রমুখ। মতবিনিময় সভায় গোহালিয়াবাড়ী ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার সহ¯্রাধিক মানুষ অংশগ্রহণ করেন।
এফবিসিসিআইয়ের পরিচালক আবু নাসের বক্তব্যে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন, গোহালিয়াবাড়ী মানুষের জীবন নদীর সাথে। নদীর সাথেই আপনাদের প্রেম। আজ এখানে বাড়ি তো কাল অন্য জায়গায়। একজন বহুসম্পদের মালিক নিমিষেই হয়ে যাচ্ছেন ভূমিহীন কৃষকেরমত। একটি পরিবারে যদি একটি সন্তান সুশিক্ষিত করা যায় তাহলে ওই পরিবারের পাশাপাশি গোটা এলাকা তাঁর মাধ্যমে আলোকিত হয়। তিনি বলেন স্বাধীনতার ৪৭ বছরেও এ ইউনিয়নে একটি হাইস্কুলো প্রতিষ্ঠা করা সম্ভব হয়নি। এসময় তিনি ওই হাইস্কুল প্রতিষ্ঠা করার প্রতিশ্রুতি দেন। তিনি বলেন যে এলাকাতে নেতৃত্ব নেই সে এলাকাতে উন্নয়ন নেই। তাই উন্নয়নের জন্য নেতৃত্ব প্রয়োজন । মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে গোহালিয়াবাড়ী ইউনিয়নকে একটি অর্থনৈতিক অঞ্চল গড়ে তোলা হবে বলে ঘোষণা দেন তিনি।

 

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।