ক্রিকেটার দিদারের উপর সন্ত্রাসী হামলা

নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার পানাম এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে গতকাল দুপুরে সোনারগাঁয়ের উদীয়মান ক্রিকেটার দিদার হোসেনের উপর সন্ত্রাসী হামলা করেছে এক দল সন্ত্রাসী।

হামলায় ক্রিকেটার দিদারের বন্ধু সাব্বির হোসেন গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় রবিবার বিকেলে ক্রিকেটার দিদার বাদী হয়ে সোনারগাঁ থানায় পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৩/৪জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছেন।


জানা গেছে, গতকাল রোববার দুপুরে পানাম ১নং গেইটের সামনে টিপরদী গ্রামের লিটনের ছেলে তানজিল, কামালের ছেলে হৃদয়, শহিদুল্লা ভূঁইয়ার ছেলে হাসান, বানীনাথপুর গ্রামের আঃ সালামের ছেলে সজিব ও গোয়ালদী গ্রামের কালামের ছেলে জুদানসহ ৩/৪জন অজ্ঞাতনামা সন্ত্রাসীরা পূর্ব শত্রুতার জের ধরে লোহার রড, কাঠের ও বাঁশের লাঠি এবং ধারালো অস্ত্র নিয়ে ক্রিকেটার দিদারের উপর হামলা চালায়।

প্রাণ বাঁচাতে দিদার দৌড়ে পানাম বাজারে গিয়ে আশ্রয় নেয় এবং তার সঙ্গে থাকা বন্ধু সাব্বিরকে সন্ত্রাসীরা বেধড়ক পিটিয়ে আহত করে। এক পর্যায়ে সন্ত্রাসী তানজিল ও হৃদয় তাদের হাতে থাকা ধারালো সুইচ গিয়ার (ছোরা) দিয়ে সাব্বিরের মাথায় আঘাত করলে সে গুরুতর জখম হয়। পরে তার আর্ত চিৎকারে আশেপাশের লোকজন দ্রুত ঘটনাস্থলে এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তবে যাওয়ার আগে সন্ত্রাসীরা দিদার ও সাব্বিরকে প্রাণনাশের হুমকি দিয়ে যায়। হামলার সময় সাব্বিরের সাথে থাকা একটি মোবাইল ফোন ও পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা।

ক্রিকেটার দিদার জানায়, আমিনপুর মাঠে রবিবার এস এস ট্রফি টেস্ট ম্যাচ চলছিল। ম্যাচের লাঞ্চ বিরতিতে আমি ও আমার বন্ধু সাব্বির লাঞ্চের জন্য পানাম বাজারে যাওয়ার পথে সন্ত্রাসী তানজিল ও হৃদয় এর নেতৃত্বে একদল সন্ত্রাসী হামলা চালায়। আমি দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হলেও বন্ধু সাব্বিরকে তারা ছুরি দিয়ে মাথায় আঘাত করে মারাক্তকভাবে আহত করে। এসময় আমরা ডাক-চিৎকার দিলে সন্ত্রাসীরা যাওয়ার সময় আমাদের দু’জনকে প্রাণনাশের হুমকিও দিয়ে যায়।

সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার কোষাদক্ষ নজরুল ইসলাম জানান, আমি উপজেলার ক্রীড়া সংস্থার একজন কোষাদক্ষ। আমাদের একজন ক্রিকেটারের উপরে সন্ত্রাসীদের এমন ন্যাক্কারজনক হামলা কিছুতেই মেনে নেয়া যায় না। আমি হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি চাই।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, সোনারগাঁয়ের ক্রীড়াঙ্গনে দিদার একজন সফল ক্রিকেটার হিসেবে ইতিমধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে। এছাড়া ঢাকা ও নারায়ণগঞ্জে ক্রিকেট খেলে তার প্রতিভার স্বাক্ষর রেখেছে। এমনকি ভারতেও ক্রিকেট খেলেছে সে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।