চাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্রীকে ছুরিকাঘাত, আটক ২

চাঁপাইনবাবগঞ্জে সাথী খাতুন নামে এক স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত করে পালিয়েছেন  মনিরুল ইসলাম নামে এক জামিনপ্রাপ্ত আসামি। বুধবার সকাল ১০টার দিকে শহরের হুজরাপুর-জলযোগ মোড় এলাকায় স্কুলে যাওয়ার পথে সাথীকে ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সাথী পৌর এলাকার রেল বাগান মহল্লার সামাদের মেয়ে ও শহরের কামাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

চাঁপাইনবাবগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোছাইন জানান, সকালে বাড়ি থেকে স্কুল যাওয়ার পথে শহরের জলযোগ মোড় এলাকায় সাথীকে ছুরিকাঘাত করা হয়। এসময় তার চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন।পরে উন্নত চিকিৎসার জন্য সাথীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সুপার আরও বলেন, প্রাথমিকভাবে আমরা এলাকায় খোঁজ নিয়ে জানতে পেরেছি মনিরুল একজন মাদকসেবী ও খারাপ প্রকৃতির ছেলে। প্রতিহিংসা পরায়ণ হয়েই সে এ ঘটনা ঘটিয়েছে। তাঁর বিরুদ্ধে থানায় মাদকসহ বিভিন্ন মামলা রয়েছে। এ ঘটনায় মনিরুলের স্ত্রী ও তাঁর বোনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মনিরুল আদালত থেকে গত সপ্তাহে জামিন বের হয়ে এই ঘটনা ঘটায়। তাকে ধরতে অভিযান চালানো হচ্ছে। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় বখাটে মনিরুল ইসলামের নামে মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয়রা জানান, আগে মনিরুল ইসলামকে পুলিশে দেয়া হলেও কিভাবে বা  কারা তাকে ছাড়িয়ে নিয়ে আসে সেটি তারা বুঝতে পারছেন না। মনিরুলের পরিবার ও তাকে এলাকা ছাড়াসহ কঠোর শাস্তির দাবি করেন স্থানীয়রা।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।