উপজেলা পরিষদ নির্বাচন

চেয়ারম্যান হতে চান আনোয়ার হোসেন মোল্লা

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নির্বাচনে অংশগ্রহন করতে চান একসময়ের তুখোড় ছাত্র নেতা ও কালিহাতী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ আনোয়ার হোসেন মোল্লা। নির্বাচনকে সামনে রেখে তিনি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ও দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করছেন। সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন এলাকায় করছেন গণসংযোগ । এর অংশ হিসেবে শনিবার ( ৫ জানুয়ারি ) সরকারি শামছুল হক কলেজের শিক্ষকদের সাথে মতবিনিময় করেন তিনি।

মতবিনিময় চলাকালীন সময়ে বক্তব্য রাখেন, সরকারি শামছুল হক কলেজের অধ্যক্ষ মো. আনোয়ারুল কবীর, উপাধ্যক্ষ নয়া মিয়া, এলেঙ্গা পৌরসভার কাউন্সিলর শরীফুল ইসলাম তালুকদার,বাংলা বিভাগের বিভাগীয় প্রধান মোখলেছুর রহমান, ব্যবস্থাপনা বিভাগের প্রধান আতাউর রহমান, হিসাব বিজ্ঞান বিভাগের প্রধান আবুবক্কর সিদ্দিক প্রমুখ। এছাড়া লুৎফর রহমান মতিন কলেজেও তিনি মতবিনিময় করেন।

ছাত্র রাজনীতি থেকে উঠে আসা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা এলেঙ্গা অঞ্চলের শিক্ষা, সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে রয়েছে ব্যপক অবদান। তার একান্ত প্রচেষ্টায় এলেঙ্গা ইউনিয়ন থেকে পৌরসভায় উন্নীত হয়েছে। সরকারি শামছুল হক কলেজ সরকারি করণ করা হয়েছে ।

এ বিষয়ে আলহাজ আনোয়ার হোসেন মোল্লা জানান, ছোট বেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করে আসছি। বিভিন্ন আন্দোলন সংগ্রামে সামনে থেকে দলের রাজনীতিতে ভূমিকা রেখেছি। কালিহাতীর জনগণ আমাকে এর আগেও বিপুল পরিমাণ ভোট দিয়ে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বানিয়েছিলেন। আমি এবার শতভাগ আশাবাদি উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচনে দল আমাকে চেয়ারম্যান পদে মনোনয়ন দিবেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।