জমি দখল ও মানসিক নির্যাতনের অভিযুক্ত সালমান

কৃষ্ণসার হরিণ হত্যা মামলা, কখনও বা ফুটপাতবাসীর উপর দিয়ে গাড়ি চালানো— এ হেন বিভিন্ন অভিযোগ উঠেছে সালমান খানের বিরুদ্ধে। এ বার ভাইজানের বিরুদ্ধে উঠলজমি দখল করা এবং মানসিক নির্যাতনের অভিযোগ।

ঘটনাটি ঠিক কী? কে এ হেন অভিযোগ করলেন সালমানের বিরুদ্ধে?

মুম্বইয়ের এক বয়স্ক দম্পতি কেতন ও অনিতা কক্কড় দীর্ঘদিন আমেরিকায় ছিলেন। গত বুধবার সাংবাদিক সম্মেলন করে দম্পতি অভিযোগ করেন,তাঁদের কেনা জমি দখল করার জন্য নাকি সালমান তাঁদের ওপর মানসিক নির্যাতন করছেন। রাজ্যের প্রশাসন থেকে মন্ত্রী আমলা, সকলেই সালমানের কথা শুনছেন বলে দাবি তাঁদের।

পানভেলে জমি কেনেন তাঁরা। বছর তিনেক আগে দেশে ফিরে ওই জমিতে বাংলো তৈরি শুরু করেন। পাশেই সালমান খানের খামারবাড়ি। যতদিন তাঁরা আমেরিকা থেকে মাঝে মাঝে এসে জমির দেখভাল করতেন,ততদিন নাকি তাঁদের সঙ্গে ভাল ব্যবহার করতেন সালমান। কিন্তু আমেরিকা থেকে ফিরে ওই জমিতে বাংলো তৈরি শুরু করার পর থেকেই অভিনেতা নাকি তাঁদের উত্ত্যক্ত করতে শুরু করেন। তাঁদের অভিযোগ, সালমান নিজের খামারবাড়ির পাশে এমনভাবে দরজা বসিয়েছেন, যার ফলে নিজেদের জমিতেই যেতে পারছেন না দম্পতি।

কক্কড় দম্পতির আইনজীবী আভা সিংহের অভিযোগ,সালমানের প্রভাবেই নাকি কক্কড় পরিবারের অভিযোগ শুনতে চাইছেন না মন্ত্রী মহল।যদিও এ সব নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি সালমান।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।