জাতীয়পার্টি প্রার্থীর গাড়ি বহরে হামলা-ভাঙচুর

জাতীয় পার্টির তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও টাঙ্গাইল-৫(সদর) আসনের প্রার্থী শফিউল্লাহ আল মুনির নির্বাচনী জনসভায় যাওয়ার পথে তার গাড়ি বহরে হামলা ও ভাঙচুরের শিকার হয়েছে। বুধবার(২৬ ডিসেম্বর) বিকালে জাতীয় পার্টি মনোনীত প্রার্থীর গাড়ি বহর টাঙ্গাইল শহরের মসজিদ রোডে পৌঁছলে এ হামলার শিকার হয়। হামলায় প্রার্থীর বহনকৃত দুটি গাড়ি ভাঙচুরসহ অন্তত ৫জন নেতাকর্মী আহত হন। এ ঘটনায় জাপা নেতাকর্মীদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

জাতীয় পার্টির(এরশাদ) লাঙ্গল প্রতীকের প্রার্থী শফিউল্লাহ আল মুনির বলেন, কয়েকদিন যাবত আওয়ামী লীগের নেতা-কর্মীরা আমাদের অফিস ভাঙচুর, নেতা-কর্মীদের হুমকি ও মারধর করছে। আমরা রিটার্নিং কর্মকর্তা ও পুলিশকে জানেয়েও কোন সুফল পাইনি। এরই ধারাবাহিকতায় বুধবারও(আজ) আমার কর্মীদেরকে মারধর, দুটি গাড়ি ভাঙচুর ও ৫০ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে। এ ঘটনার সঠিক বিচার পাব বলে প্রশাসনের প্রতি আমার আস্থা আছে।

এ প্রসঙ্গে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ) আহাদুজ্জামান মিয়া বলেন, জাতীয় পার্টির দুটি গাড়ি ভাঙচুরের ঘটনায় একজনকে আটক করা হয়েছে। হামলায় ছিনিয়ে নেয়া টাকাগুলো পুলিশি হেফাজতে রয়েছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।