টাঙ্গাইলে বঙ্গবন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে শিক্ষককে ছুরিকাহত

শনিবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উদযাপন অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে এক প্রধান শিক্ষককে তার নিজ স্কুল গেটে প্রতিপক্ষের হাতে ছুরিকাহত হয়েছেন। আহত প্রধান শিক্ষকের নাম রফিকুল ইসলাম। তিনি উপজেলার মির্জাপুর ইউনিয়নের বড়শিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
গুরুতর আহত প্রধান শিক্ষককে প্রথমে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
গোপালপুর থানা পুলিশ জানায়, বড়শিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর এক ছাত্রীকে শ্লীলতা হানির ঘটনায় থানায় দায়ের হওয়া মামলা নিয়ে বড়শিলা হাইস্কুলের প্রধান শিক্ষক রফিকুল ইসলামের সাথে বড়শিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি হারুন অর রশীদ তালুকদারের সাথে বিরোধ চলছিল। সম্প্রতি পুলিশ ওই মামলায় আদালতে ফাইনাল রিপোর্ট দাখিল করলে ক্ষোভের সঞ্চার হয়। এর জের ধরে শনিবার সকালে প্রধান শিক্ষক রফিকুল ইসলামের উপর প্রতিপক্ষের লোকজন রামদা, ছুরি ও রড় নিয়ে হামলা চালায়। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ইয়াদালি নামক এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। থানায় মামলা হয়েছে।

ছুরিকাহত প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জানান, হারুন তালুকদারের সন্ত্রাসী বাহিনী স্কুলে যেতে বাধাঁ প্রদান করে এবং অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। পরে হারুন তালুকদারের নির্দেশে মামুন ও ইয়াদালিসহ কয়েকজন দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথারিভাবে কুপিয়ে মাটিতে ফেলে দেয়। এসময় স্থানীয় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। হারুন তালুকদার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলার মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর হালিমের বড় ভাই।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।