টাঙ্গাইলে শিক্ষকদের গাড়ি ভাঙচুর

মাভাবিপ্রবি প্রতিনিধি:

টাঙ্গাইল শহরস্ত কাগমারী মোড়ে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের গাড়ি (টাঙ্গাইল চ-৫১-০০০১) ভাংচুর করেছে কাগমারী কলেজের শিক্ষার্থীরা। ৪ জুলাই বুধবার দুপুর পনি তিনটার দিকে সরকারি এম. এম আলী কলেজের সামনে কলেজের পশ্চিম পাশ মোড়ে এ ঘটনা ঘটে। এসময় তারা গাড়ির ভিতরে অবস্থানরত মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক আব্দুল্লাহ আল মামুন এবং ড্রাইভার সুমন মিয়াকে গাড়ি থেকে বের হয়ে আসতে বলে এবং গাড়ি ভাঙচুর শুরু করে।

এ বিষয়ে শিক্ষক আব্দুল্লাহ আল মামুন বলেন, শহরের থানা পাড়া বাসা থেকে গাড়ি করে বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিলাম ক্লাশ নেওয়ার জন্য। কাগমারী মোড়ে আসলে ১০/১৫ জন ছেলে গাড়ি থামিয়ে গাড়ি থেকে বেড়িয়ে আসতে বলে। গাড়ি থেকে বেড়িয়ে আসার পর ওই যুবকরা বলেন, ”আমাদের বসদের দাবি না মানার কারণে এই গাড়ি ভাঙলাম। দাবি মেনে না নিলে আরও গাড়ি ভাঙবে ও অপ্রীতিকর ঘটনা ঘটবে। এটা নমুনা মাত্র।” কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে আমি কিছুই বলতে পারবো না। আমি কাউকে চিনতে পারি নাই।

গাড়ির চালক মো. সুমন মিয়া বলেন, গাড়ি ব্রেক করার পর তারা চাবি নিয়ে যায়। তার গাড়ির সকল গ্লাস, হেল লাইন, সিগনাল লাইট ও ব্যাক লাইট ভেঙে ফেলে।

গাড়ি ভাঙচুর প্রসঙ্গে বিশ^ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. সিরাজুল ইসলাম বলেন, গাড়ি ভাঙচুরের ঘটনায় টাঙ্গাইল সদর থানায় মামলা দেয়া হয়েছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।