টাঙ্গাইলে শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন মিছিল

বেসরকারী শিক্ষক-কর্মচারীদের অবসর সুবিধা বোর্ড ও কল্যাণ ট্রাস্ট এর জন্য ১০% কর্তনাদেশের প্রজ্ঞাপন বাতিল এবং মাধ্যমিক শিক্ষা জাতীয় করণের দাবীতে টাঙ্গাইলে মানববন্ধন ও স্মারকলিপি পেশ করেছে জেলা শিক্ষক-কর্মচারীবৃন্দ।

এ উপলক্ষে মঙ্গলবার সকালে নিরালা মোড় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। বাংলাদেশ শিক্ষক সমিতি টাঙ্গাইল জেলা শাখা এ কর্মসূচীর আয়োজন করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন- বাংলাদেশ শিক্ষক সমিতি টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মোঃ শামীম আল মামুন জুয়েল, স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক মীর মনিরুজ্জামান, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি গোলাম রব্বানী, উপদেষ্টা মীর মোঃ আশরাফ হোসেন, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন প্রমূখ।

তারা কেন্দ্রীয় কর্মসূচী মোতাবেক প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী বরাবরে জেলা প্রশাসকের মাধ্যমে একটি স্মারকলিপি প্রদান করেন।


এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, শিক্ষক কল্যাণ ট্রাস্টের সভাপতি আব্দুল হাকিম, সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন। এছাড়া জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীবৃন্দ এ কর্মসূচিতে অংশগ্রহন করেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।