টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ১ (ভিডিও)

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সরাতৈল এলাকায় দাড়িয়ে থাকা একটি ট্রাককে অপর একটি ট্রাক পেছন দিক থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে ট্রাকের চালক নিহত হয়।

মঙ্গলবার সকালে উপজেলার ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সরাতৈল এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে ট্রাকটি সরিয়ে নিলে যানজট স্বাভাবিক হয়।

এ ঘটনায় নিহত ওই চালক এর পরিচয় পাওয়া গেছে সে কালিয়াকৈরের কাঠালতলী এলাকার মৃত পরিমল সরকারের ছেলে মাহেন্দ্র সরকার (৬০)। আহত ওই হেলপার কালিয়াকৈরের দক্ষিন জলজলী এলাকার মো. তরফ আলীর ছেলে রাজিব (২৪)। ঘটনায় উভয় পাশেই কমপক্ষে ১০ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে ট্রাকটি সরিয়ে নিলে যানজট স্বাভাবিক হয়।

এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি মোশারফ হোসেন বলেন, মঙ্গলবার সকালে উপজেলার সরাতৈল এলাকায় রাস্তার পাশে দাড়িয়ে থাকা একটি ট্রাককে অপর আরেকটি উত্তরবঙ্গগামী ট্রাক ধাক্কা দেয়। এতে পেছন দিক থেকে ধাক্কা দেয়া ওই ট্রাকের চালক নিহত হয় এবং আহত হয় হেলপার । পরে দাড়িয়ে থাকা ট্রাকটি চলে যায়। পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং আহত ব্যক্তিকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।