টেকেরহাটে ব্যাংক কর্মীকে হত্যা করে টাকা ছিনতাই

মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাটে গ্রামীণ ব্যাংকের এক কর্মীকে ছুরিকাঘাতে হত্যা করে টাকা ছিনতাই করেছে দূর্বৃত্তরা। নিহত সোহেল চৌধুরী (৩৫) গোপালগঞ্জ জেলার উলপুর এলাকার ইব্রাহিম চৌধুরীর ছেলে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেছে।
রাজৈর থানা ও স্থানীয় সূত্রে জানাযায়, বৃহস্পতিবার সকাল  ১১টার দিকে জেলার রাজৈর উপজেলার গ্রামীণ ব্যাংকের খালিয়া শাখার কর্মী সোহেল চৌধুরী নয়াকান্দি থেকে গ্রাহকদের কাছ থেকে ঋণের টাকা উত্তোলন করে, পাশের আরেকটি কেন্দ্রে যাচ্ছিলেন। পথিমধ্যে দূর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে  হত্যা করে পাট ক্ষেতের মধ্যে লাশ ফেলে রেখে টাকা নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা পাট ক্ষেতে তার লাশ দেখেতে পেয়ে পেপুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। এসময় লাশের পাশেই তার ব্যবহৃত মোটরসাইকেলটি পাওয়া গেলেও টাকার ব্যাগ ও অন্যান্য কাগজপত্র পাওয়া যায় নি।
গ্রামীণ ব্যাংকের খালিয়া শাখার সূত্রে জানাযায়,সকাল  ১১টার  দিকে গ্রাহকদের কাছ থেকে ঋণের টাকা  নিয়ে তিনি পাশের আরেকটি কেন্দ্রে যাচ্ছিলেন। পথিমধ্যেই তাকে হত্যা করে টাকা ছিনতাই করা হয়েছে। ধারনা করা হচ্ছে পূর্বে থেকেই উৎ পেতে থাকা ছিনতাইকারীরা তাকে হত্যা করে টাকা ছিনতাই করে নিয়ে গেছে। তার কাছে প্রায় এক লাখ ৫০ হাজার টাকা ছিল।
রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। নিহতের গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রচন্ড রক্ত খননের কারণেই তার মৃত হয়। আমরা মরদেহটি ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালে প্রেরণ করেছি। এ বিষয়ে আমরা গ্রামীণ ব্যাংকের কর্মকর্তা ও নিহতের পরিবারকে জানিয়েছি।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।