দেবিদ্বারে কুরুইন উ:পাড়া নাইট ক্রিকেট ফাইনাল টুর্নামেন্ট অনুষ্ঠিত

দেবিদ্বার প্রতিনিধি ঃ

দেবিদ্বার উপজেলার মোহনপুর ইউনিয়নের কুরুইন উ:পাড়া মরহুম আলতাফ আলী স্টেডিয়ামে নাইট ফাইনাল ক্রিকেট টুর্নামেন্ট সিজন-২ অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার রাত ১০ টায় কুরুইন নাইট ক্রিকেট টুর্নামেন্ট’র সভপতি মো. আবদুল আলীমের সভাপতিত্বে খেলায় অতিথি ছিলেন মোহনপুর ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবক মো. নাইরুজ্জামান, বিশিষ্ট শিক্ষাবীদ ও উ: জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মো. শাহাদাত হোসেন মিঠু. আ.লীগ নেতা মো. ময়নাল হোসেন, মো. মজিবুর রহমান।
ছোটনা ক্রিকেট একাদশ বনাম সিংগাপুর ক্রিকেট একাদশ’র মধ্যকার এ ফাইনাল খেলায় টসে ছোটনা ক্রিকেট একাদশ জিতে স্বেচ্ছায় ফিল্ডিং নেন। অপরদিকে সিংগারপুর ক্রিকেট একাদশ ব্যাটিং নিয়ে ১২ ওভারে সবকটি উইকেট হারিয়ে রান সংগ্রহ করেন ৯১। পরে ছোটনা ক্রিকেট একাদশ ৯২ রানের টার্গেটে নিয়ে মাঠে নেমে ১১ ওভার ৩ বলে ৯৩ রান সংগ্রহ করে ম্যান অব দ্যা চেম্পিয়ান হয়। রানার আপ হয় সিংগাপুর ক্রিকেট একাদশ।
বিশিষ্ট শিক্ষাবিদ মো. শাহাদাত হোসেন মিঠু বক্তব্যে বলেন, আজকের ক্রিকেট ম্যাচটি বিপুল দর্শক অতি আগ্রহের সাথে উপভোগ করেছেন। ধন্যবাদ জানাচ্ছি যারা এ খেলাটি আয়োজন করেছেন।
মোহনপুর ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবক মো. নাইরুজ্জামান বলেন, খেলা মানুষকে সুস্থ ও স্বাস্থ্যবান করে তোলে। আজকে তরুণ ও যুব সমাজ মাদকের কড়ালগ্রাসে নিমজ্জিত মাদকের এ থাবা থেকে যুব সমাজকে বাঁচাতে হলে খেলাকে সঙ্গী করে নিতে হবে। পরে বিজয়ী দল ও রানার আপকে ফ্রিজ তুলে দেন অতিথিবৃন্দ।
মো. জাকির হোসেন ও আনিছুর রহমানের ধারাভাষ্যে খেলায় আরও উপস্থিত ছিলেন, নজরুল ইসলাম মেম্বার, নুরুল ইসলাম, ফারুক, অলিউল্লাহ, একেএম জামাল উদ্দিন শামীম, আবদুল মোমেন, জহিরুল ইসলাম, আবুল কালাম প্রমুখ। ফাইনাল খেলায় মোহনপুর ইউনিয়নসহ আশপাশের হাজার হাজার উৎসুক দর্শক শ্বাসরুদ্ধর খেলা উপভোগ করেন। খেলায় আম্পায়ার ছিলেন তাজুল ইসলাম, জহিরুল ইসলাম ও মো. তোফায়েল।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।