ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের প্রতাপেরচর এলাকায় এক তরুণীকে ধর্ষণের অভিযোগে মনির হোসেন মোল্লা নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার বিকেলে ওই তরুণীর মা বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করলে পুলিশ ওই যুবককে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত যুবক ধর্ষিতার সহকর্মী বলে জানা যায়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, পাবনা জেলার সাথিয়া উপজেলার নাগডেমড়া গ্রামের হালিম মিয়ার ছেলে মনির হোসেন মোল্লা মেঘনা শিল্পনগরী এলাকার আব্দুল মোনেম কোস্পানীতে ধর্ষিত তরুণীর সঙ্গে চাকুরী করতেন।

মেঘনা প্রতাপের চর এলাকায় তারা পাশাপাশি ভাড়া বাড়ীতে বসবাস করতেন। মনির মোল্লা দীর্ঘ দিন ধরে কর্মস্থলে আসা যাওয়ার পথে প্রেমের প্রস্তাব দিয়ে বিরক্ত করে আসছে ওই তরুণীকে। পরে একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

এদিকে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ১০ ফেব্রুয়ারী কর্মস্থলের অফিসের একটি কক্ষে ওই তরুণীকে ধর্ষণ করে মনির মোল্লা। এতে তরুণী অন্তঃস্বত্ত্বা হয়ে পড়ে। ঘটনাটি টের পেয়ে ও জানতে পেরে তরুণীর পরিবার মনির হোসেন মোল্লাকে বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে সে তালবাহানা শুরু করে।

পরে গতকাল রোববার বিকেলে ওই তরুণীর মা বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে বিকেলে ধর্ষক মনির হোসেন মোল্লাকে মেঘনা প্রতাপেরচর এলাকা থেকে গ্রেফতার করে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।