নৌকার ভোট চাইলেন আ’লীগ নেতা লিয়াকত

স্টাফ রিপোর্টার :

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে নৌকার ভোট চাইলেন টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী। তিনি শুক্রবার দিনব্যাপী টাঙ্গাইল-৪(কালিহাতী) নির্বাচনী এলাকার সল্লা, এলেঙ্গা, পৌজান, কাজীবাড়ী ও বল্লায় বিভিন্ন স্থানে গনসংযোগকালে তিনি এ আহবান জানান।
দুপুরে বল্লা আল মোকাররম জামে মসজিদে জুম্বার নামাজ আদায় শেষে স্থানীয় মুসল্লিদের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশে শান্তি আছে। দেশের শান্তি, উন্নয়ন অব্যাহত রাখতে প্রাধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় অনতে হবে। এজন্য তিনি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, বল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোফাখখারুল ইসলাম, সাধারণ সম্পাদক রাশিদুল হাসান লাভলু, এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা, প্রচার সম্পাদক আঃ সামাদ, বল্লা ইউনিয়ন যুবলীগের সভাপতি দুলাল হোসেন, সহ-সভাপতি রায়হান চৌধুরী, ওয়ার্ড মেম্বার মোহম আলী, ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক জারিফ মুল্লিক বিজয় প্রমুখ।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।