প্রধান তথ্য কর্মকর্তা কামরুন নাহাররের সাথে সাংবাদিকদের মতবিনিময়

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধান তথ্য কর্মকর্তা কামরুন নাহার’র আগমনে রাজশাহী প্রেসক্লাবে ‘মুহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার ফসল গণতন্ত্র, উন্নয়ন ও অগ্রগতির সহযোগী উন্মুক্ত গণমাধ্যম’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় প্রধান তথ্য কর্মকর্তা সাংবাদিকদের বলেন, আজ শুধু ইউনেস্কো কর্তৃক স্বীকৃতি নয়, জাতিসংঘ (আঙ্কাদ) স্বীকৃতি দিয়েছে বাংলাদেশ জিডিপি, মানসম্পদ এবং অর্থনৈতিক সূচকে এগিয়ে রয়েছে। আজকের দিনে আমাদের অর্থনীতি স্থিতিশীল অবস্থার থেকে উন্নত অবস্থানে রয়েছে। অল্পকিছুদিনের মধ্যেই মধ্যম আয়ের রাষ্ট্র হিসেবে বাংলাদেশ অবস্থান করে নেবে। একই সাথে তিনি সাংবাদিকদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।
সন্ধ্যায় রাজশাহী প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় রাজশাহী প্রেসক্লাব সভাপতি (ভারপ্রাপ্ত) গোলাম সারওয়ারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাইদুর রহমানের পরিচালনায় মতবিনিময় সভায় অংশ নেন- কবি লেখক প্রাবন্ধিক মুক্তিযোদ্ধা জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের অধ্যাপক রুহুল আমিন প্রামাণিক, রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য আহমদ সফিউদ্দিন, রাজশাহী প্রেসক্লাবের সহ-সভাপতি আজাহার উদ্দিন (সানসাইন), আবু সলে মো. ফাত্তাহ (চ্যানেল আই) ও শ.ম. সাজু (এনটিভি/খোলাকাগজ), উপাচার সম্পাদক ড. আবু ইউসুফ সেলিম, রাজশাহী প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক আসলাম-উদ-দৌলা (মানবজমিন), ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন/মানবকণ্ঠের রাজশাহী ব্যুরো প্রধান সিনিয়র সাংবাদিক আহসান হাবিব অপু, দৈনিক মাতৃছায়ার রাজশাহী প্রতিনিধি মোঃ শামসুল ইসলাম, দৈনিক সংবাদের সুব্রত দাস, নিউনেশনের মহিবুল আরেফিন দৈনিক উপাচার পত্রিকার বার্তা সম্পাদক নূরে ইসলাম মিলন, দেশ টিভির সোহেল রানা প্রমুখ।
মতবিনিময় সভার শুরুতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধান তথ্য কর্মকর্তা কামরুন নাহারকে ফুল দিয়ে বরণ করে রাজশাহী প্রেসক্লাব, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ এবং বিটিসি নিউজ-বিটিসি চ্যানেল পরিবারের সদস্যরা।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।