প্রেমিকার ভাইয়ের ছুরিকাঘাতে যুবক খুন

শেরপুরের ঝিনাইগাতীতে প্রেমিকার ভাইয়ের ছুরির আঘাতে চাঁন মিয়া নামে এক যুবক নিহত গেছেন। শুক্রবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে উপজেলার নলকুড়া ইউনিয়নের গোমড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত চাঁন মিয়া ওই গ্রামের হাসমত আলীর ছেলে। তিনি স্থানীয় শফিউদ্দীন আহমদ ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্র।

খবর পেয়ে শনিবার সকালে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া ঘটনায় সঙ্গে জড়িত থাকার অভিযোগে প্রেমিকার ভাই রিয়াজকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার গোমরা গ্রামের আব্দুর রহমানের মেয়ে ও ঝিনাইগাতী আদর্শ মহাবিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্রী মুক্তামণির সঙ্গে প্রতিবেশী চাঁন মিয়ার প্রেমের সর্ম্পক ছিল। শুক্রবার রাত সাড়ে বারোটার দিকে মুক্তামণি চাঁন মিয়াকে নিজ বাড়িতে নিয়ে আনেন। এ সময় মুক্তামণির বাবা ও ভাই রিয়াজের সঙ্গে চাঁন মিয়ার বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তাকে পেটাতে থাকে মুক্তামণির বাবা ও স্বজনরা। তাকে বাঁচাতে মুক্তামণি চাঁন মিয়ার মা জোসনা বেগমকে ডেকে আনতে যান। বাড়িতে এসে দেখেন চাঁন মিয়া রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। গুরুতর অবস্থায় উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঝিনাইগাতী থানার উপ-পরিদর্শক কামাল হোসেন জানান, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে প্রেমিকার ভাই রিয়াজকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছে রিয়াজ। নিহত চাঁন মিয়ার লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।