ফুলবাড়ীতে বঙ্গবন্ধুর জন্মদিন উদ্যাপন

দিনাজপুরের ফুলবাড়ীতে বিভিন্ন কর্মসুচির মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম দিবস পালন করা হয়েছে।
দিবসটি উপলক্ষ্যে গতকাল শনিবার সকাল ১০টায় ফুলবাড়ী উপজেলা চত্বর থেকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এ্যাড.মোস্তাফিজার রহমান ফিজার (এম,পি) এর নেতৃতে এক বর্ণঢ্য র‌্যালী বের করা হয়।

র‌্যালী শেষে ফুলবাড়ী সরকারী কলেজের আয়োজনে কলেজ চত্বরে বার্ষীক ক্রীড়া ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষীকি উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বার্ষীক ক্রীড়া শুভ উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এ্যাড.মোস্তাফিজার রহমান ফিজার (এম,পি) । পরে সেখানে তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম দিবস উপলক্ষে কেক কাটেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার ফুলবাড়ী সার্কেল রফিকুল ইসলাম, ফুলবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর নজমুল হক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ্, সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল।

অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপাধ্যক্ষ রকিবুল ইসলাম,শিক্ষক পরিষদের সাধারন সম্পাদক প্রভাষক আহসান হাবীব,পৌর প্যানেল মেয়র মামুনুর রশিদ চৌধুরী, প্রভাষক জসিম উদ্দিন, প্রভাষক সাইফুল ইসলাম থানার অফিসার্স ইনচার্জ শেখ নাসিম হাবীব,আশরাফুল আলম ডাবলু প্রমুখ। পরিশেষে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এ্যাড.মোস্তাফিজার রহমান ফিজার (এম,পি) কে কলেজের পক্ষ থেকে সন্মাননা ক্রেস্ট প্রদান করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর নজমুল হক।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।