ফুলবাড়ীতে ভাতার কার্ড বিতরন

দিনাজপুরের ফুলবাড়ীতে প্রতিবন্ধি, বয়স্ক ও বিধবা ভাতা বিতরন করা হয়েছে। ৫ জুলাই বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্তরে ২০১৭-২০১৮ অর্থবছরে ১শত ৮০ টি মসজিদে অর্থ বিতরন করেন এবং ৭শত ৫০ জন প্রতিবন্ধি, বয়স্ক ও বিধবাদের মাঝে এই ভাতা কার্ড বিতরন করেন,অনুষ্ঠানের প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী এ্যাডভোকেট মো:মোস্তাফিজুর রহমান ফিজার (এম.পি)।

ভাতা কার্ড বিতরন শেষে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল সালাম চৌধুরী’র সভাপত্বিতে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী এ্যাডভোকেট মো: মোস্তাফিজুর রহমান ফিজার (এম.পি

এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা সমাজ সেবা দপ্তরের উপ-পরিচালক মি: স্টিফিন মুর্মু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ, ফুলবাড়ী উপজেলার সমাজসেবা অফিসার আকতারুজ্জামান, ফুলবাড়ী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাফিউল ইসলাম, বেদদিঘী ইউপি চেয়ারম্যান শাহ মো: আব্দুল কুদ্দুছ, খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান আবুতাহের মন্ডল, কাজীহাল ইউপি চেয়ারম্যান মো: মানিক রতন, এলুয়াড়ী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা নবীউল ইসলাম।

অনুষ্ঠাটির সঞ্চালনায় ছিলেন ফুলবাড়ী উপজেলা পরিষদের ত্রাণ কর্মকর্তা মো: শফিউল ইসলাম। এসময় উপজেলা পরিষদে সকল কর্মকর্তা কর্মচারী, দলীয় নেতা কর্মী ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।