ফুলেল শুভেচ্ছায় সিক্ত এমপি সোহেল হাজারী

নেতাকর্মী, বিভিন্ন সংগঠন ও কালিহাতীর সর্বস্তরের মানুষের ভালবাসা আর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৪ ( কালিহাতী ) আসন থেকে বিপুল ভোটে বিজয়ী মহাজোটের প্রার্থী হাছান ইমাম খান সোহেল হাজারী। সেইসাথে কুশল বিনিময়সহ চলছে ছবি তোলার ধুম।

রবিবার রাত থেকে আজ বুধবার পর্যন্ত উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা, শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন সামাজিক , সংস্কৃতি সংগঠনের নেতৃবৃন্দ ও হাজার সাধারণ মানুষ সোহেল হাজারীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

ফুলেল শুভেচ্ছা জানান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাহারুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক আনছার আলী বিকম, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ আনোয়ার হোসেন মোল্লা, সরকারি শামছুল হক কলেজের অধ্যক্ষ মো. আনোয়ারুল কবীর, লুৎফর রহমান মতিন মহিলা কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম শহিদ, উপজেলা বাকশিসের সাধারণ সম্পাদক বাবর আলী তালুকদার, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি নুরুন্নবী সরকার, সাধারণ সম্পাদক শাহ-আলম মোল্লা, এলেঙ্গা প্রেসক্লাবের সভাপতি দাশ পবিত্র, সাধারণ সম্পাদক মোল্লা মুশফিকুর মিল্টন, এলেঙ্গা স্পোর্টস একাডেমীর সভাপতি আব্দুল জলিল, প্রশিক্ষণ বিভাগের পরিচালক মাসুদ ভূইয়া।
এছাড়া বিভিন্ন সামাজিক, সাংস্কৃতি সংগঠনের নেতাকর্মীসহ হাজারো জনতা এমপি সোহেল হাজারীকে ফুলেল শুভেচ্ছা জানান।

এমপি হাছান ইমাম খান সোহেল হাজারী জানান, যেখানেই যাচ্ছি মানুষের ভালবাসা দেখে আমি অভিভূত । কালিহাতীর মানুষের ফুলেল শুভেচ্ছায় আমি সিক্ত। উপজেলা বাসীর পক্ষ থেকে আমি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানাই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। যিনি আমাকে মনোনয়ন দিয়ে কালিহাতীর ৫ লক্ষ মানুষের কাছে পাঠিয়েছেন। দলমত নির্বিশেষে সকল সাথে কালিহাতীকে একটি মডেল হিসাবে গড়ে তুলতে চাই।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।