বাংলা সিনেমায় নগ্ন হয়েছেন যে ৫ নায়িকা! (ভিডিও)

হলিউড বা ইউরোপীয় চলচ্চিত্রের তুলনায় বাংলা চলচ্চিত্রে নগ্নতা এখনো কিছুটা দুর্লভ। কিন্তু তাই বলে কোনো বাঙালি অভিনেত্রী‌ ক্যামেরার সামনে নগ্ন হননি যে তা নয়। এমন অনেক বাঙালি অভিনেত্রী আছেন যারা, সামাজিক সমালোচনা ও সেন্সর বোর্ডের রক্তচক্ষুর ভয়কে উপেক্ষা করে নগ্ন দৃশ্যে অভিনয় করার সাহস দেখিয়েছেন। এমনকি ক্যামরার সামনে একাধিক বার নগ্ন হয়ে অভিনয় করেছেন। সে সাহসী অভিনেত্রীদের অভিনয় নিয়ে এ প্রতিবেদন।

বাংলা, সাঁওতালি ও ইংরেজি ভাষায় নির্মিত এই ছবির পরিচালক ছিলেন ইতালীয় পরিচালক ইতালো স্পিনেলি। এক সাঁওতালি মহিলা তার শিশুকে যখন স্তনপান করাচ্ছেন তখন তার ছবি তোলে এক চিত্র সাংবাদিক। সেই ছবিকে ঘিরে আবর্তিত হয় এ চলচ্চিত্রের কাহিনি। সেই স্তনপানের দৃশ্যে সাওতালি মায়ের ভূমিকায় অভিনয় করেন প্রিয়ঙ্কা বোস। এই দৃশ্যের প্রয়োজনে ক্যামেরার সামনে স্তন উন্মোচন করেছিলেন তিনি।

আর্ট কলেজে ন্যুড মডেল হিসেবে একসময়ে কাজ করেছিলেন অমলিনা। বয়সকালে অর্থাভাবে নিজের পুত্রবধূ বুলিকে একই পেশার দিকে ঠেলে দেন তিনি। এই ঘটনা নিয়েই গড়ে উঠেছে প্রণবকুমার দাশ পরিচালিত এই ছবি। বুলির চরিত্রে অভিনয় করেছিলেন শুভ্রা বসু। ছবির প্রয়োজনে একটি দৃশ্যে সম্পূর্ণ নগ্ন হয়েছিলেন শুভ্রা।

ঋ ইতিমধ্যেই বাংলা চলচ্চিত্র জগতে সাহসী অভিনেত্রী হিসেবে পরিচিত। গান্ডু ও কসমিক সেক্স দুটি ছবিতেই নগ্ন হয়ে অভিনয় করেছেন তিনি। গান্ডুতে ক্যামেরায় ধরা পড়েছিল তার শরীরের গোপন অঙ্গও।

বিমু্ক্তি জয়সুন্দর পরিচালিত এই চলচ্চিত্রে অনুব্রতর সঙ্গে পাওলির নগ্ন শয্যাদৃশ্যের কথা ইন্টারনেটের বদৌলতে ইতিমধ্যে অনেকেই জেনে গেছেন। দৃশ্যটিতে পাওলির শরীরের সম্মুখ অংশ উন্মোচিত হয়েছিল।

ভিডিওতে দেখুন:

সূত্রঃ সুরমা মেইল

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।