বান্দরবানে ঐক্যফ্রন্টের সংবাদ সম্মেলন

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বান্দরবানে জাতীয় ঐক্যফ্রন্টের প্রায় চার শতাধিক নেতা কর্মীর বিরুদ্ধে ১০টি গায়েবী মিথ্যা মামলা দিয়ে পুলিশি হয়রানী এবং সরকার দলীয় এমপি কর্তৃক ৫০ হাজার জাল ব্যালট পেপার ছাপানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে বান্দরবান ৩০০ নং সংসদ সদস্য প্রার্থী সাচিং প্রু জেরী ।

২৬ ডিসেম্বর বুধবার সকালে বান্দরবান ফিস্ট রেষ্টুরেন্ট হোটেলের হল প্রাঙ্গলে বিএনপির সকল নেতা কর্মীদের উপস্থিতিতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় ।

এই সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়সহ সহ সভাপতি ও ঐক্য ফ্রন্টের ধানের শীষ প্রতীকের প্রধান নির্বাচনী এজেন্ট অধ্যাপক ওসমান গনি , জেলা বিএনপির সহ সভাপতি আবদ্দুল কুদ্দুস, জেলা মহিলা দলের সভা নের্এী কাজী নীলু তাস বেগম সহ আরো অনেকে ।

সংবাদ সম্মেলনে ৩০০নং প্রার্থী সাচিং প্রু জেরী দাবি করেন বান্দরবান সদর সহ লামা , আলীকদম ,নাইক্ষ্যংছড়ি ,রুমা, থানছি,রোয়াংছড়ি দলীয় নেতাকর্মীদেও বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে প্রচারনায় বাধা সৃষ্টি করে সরকার দল যে ৫০ হাজার জাল ব্যালট পেপার ছাপিয়ে নির্বাচনে জয়ের লক্ষে যে বেআইনী কর্মকান্ড চালাচ্ছে তার প্রতিরোধে সুষ্ঠ নির্বাচনের লক্ষে জাতীয় ঐক্যফ্রন্টের নেতাকর্মীরা প্রশাসনের সহযোগীতা কামনা করেন ।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।