বীরগঞ্জে নৈশ্য প্রহরীকে হত্যা

দিনাজপুরের বীরগঞ্জের ১টি হাসকিং মিলের নৈশ্য প্রহরীকে শ্বাসরোধ করে হত্যা করে মিল ঘরের তালা ভেঙ্গে ট্রাকে করে ১০০ বস্তা চাউল লুট করে নিয়ে গেছে ডাকাতেরা।
১৭ মার্চ শনিবার মধ্যরাতে ঢাকা-পঞ্চগড় মহাসড়ক সংলগ্ন বীরগঞ্জ উপজেলার ৮ নং ভোগনগর ইউনিয়নের চাউলিয়া গ্রামের মা হাসকিং মিলে মধ্যরাতে একদল ডাকাত প্রবেশ করে নৈশ্য প্রহরী ভাবকী গ্রামের আশরাফ আলীর পুত্র নজরুল ইসলাম নজু (৪৮) কে শ্বাসরোধের মাধ্যমে হত্যা করে ঘরের তালা ভেঙ্গে মজুদ থাকা চালের মধ্যে ১০০ বস্তা চাউল ট্রাকে করে ডাকাতেরা নিয়ে গেছে। এসময় অপর নৈশ্য প্রহরী আনারুল ইসলাম কে হাত-পা বেঁধে বস্তা দিয়ে ঢেঁকে রাখে। রবিবার সকালে মিলের অন্যান্য শ্রমিকরা কাজে এসে নৈশ্য প্রহরীকে মৃত অবস্থায় দেখতে পেয়ে মিল মালিককে খবর দেন।
এ ব্যাপারে মিলের মালিক চাউলিয়া গ্রামের আবুল হোসেন জানান, নৈশ্য প্রহরী নজুকে শ্বাসরোধ করে হত্যা করে মিলের গেটে ট্রাক লাগিয়ে চাউল নিয়ে গেছে ডাকাতরা। মিলের ক্ষয়ক্ষতি এই মহুর্তে বলা সম্ভব নয়।
বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু আক্কাছ আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানানা, লাশের সুরতহাল রিপোর্ট তৈরির কাজ চলছে। প্রাথমীক ভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।