রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলচালক নিহত

রাজশাহী মহানগরীতে ট্রাকচাপায় এক বাইক চালক নিহত হয়েছেন। তার নাম আকাশ হোসেন (২২)। তিনি নগরীর পাঁচানিমাঠ এলাকার তাজ উদ্দিনের ছেলে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে নগরীর তালাইমারী মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় শান্ত শেখ (২২) নামে অপর এক আরোহী গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শান্ত নগরীর হাদির মোড় এলাকার ডা. আজিজুল হকের ছেলে। নিহত আকাশ রাজশাহী সরকারি সিটি কলেজে ইতিহাস বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন বলে জানা গেছে।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ জানান, শান্তকে পেছনে বসিয়ে বাইক চালিয়ে যাচ্ছিলেন আকাশ। পথে তালাইমারী মোড়ে একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তারা দুজন গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক আকাশকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, পালিয়ে যাওয়ায় ঘাতক ট্রাকটিকে চিহ্নিত করা যায়নি। নিহত আকাশের লাশের ময়নাতদন্ত শেষে তা স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।