শহীদ শফি সিদ্দিকী’র ২৩তম মৃত্যুবার্ষিকী পালিত

টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক শহীদ শফি সিদ্দিকীর ২৩ তম মৃত্যুবার্ষিকী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল শফি সিদ্দিকী কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, দোয়া মাহফিল, স্বরণসভা ও গণভোজ।

সোমবার (১০ সেপ্টেম্বর) সকালে শহীদ শফি সিদ্দিকীর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন কালিহাতী উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ।

পরে স্থানীয় পাথালিয়া কলিম উদ্দিন আব্বাছ আলী উচ্চ বিদ্যালয় মাঠে শহীদ শফি সিদ্দিকী স্মৃতি সংসদের আয়োজনে স্মরণসভার আয়োজন করা হয় ।

শহীদ শফি সিদ্দিকীর বড় ভাই রকিবুল হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার।

অন্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী, কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার আলী বিকম, জেলা আওয়ামী লীগের সদস্য আবু নাসের , উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ আনোয়ার হোসেন মোল্লা প্রমুখ। এসময় আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

স্মরণ সভায় বক্তারা সরকারের নিকট শফি সিদ্দিকী হত্যার আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, ১৯৯৫ সালের ১০ সেপ্টেম্বর কালিহাতী উপজেলার বাংড়া ইউনিয়নের পাথালিয়া মাঠে এক জনসভায় টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক শফি সিদ্দিকী সন্ত্রাসীদের হাতে নির্মমভাবে হত্যার স্বীকার হন ।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।