সাপাহারে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

“বঙ্গবন্ধুর জন্মদিন রং ছড়ানো আলো, লাল সবুজের বাংলাদেশে থাকবে শিশু ভালো” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর সাপাহারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।
উপজেলা প্রশাসনের উদ্যোগে শনিবার সকাল সাড়ে ৯টায় উপজেলা চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যান চৌধুরী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী তুলে ধরে বক্তব্য প্রদান করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী। অন্যান্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী, থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: ইফতে খাইরুল আলম খান, কৃষি অফিসার এএফএম গোলাম ফারুক হোসেন, পল্লী উন্নয়ন অফিসার আলহাজ্ব সোলাইমান আলী, সমাজসেবা অফিসার রেজওয়ানুল হক, প্রাথমিক শিক্ষা অফিসার শহীদুল আলম প্রমুখ। এ সময় সেখানে উপজেলা প্রশাসনের সকল দপ্তরের অফিসার, সকল ইউপি চেয়ারম্যান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষার্থী সহ গণ্যমাণ্য ব্যাক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহনে চিত্রাংকন প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।