সোনারগাঁয়ে সম্পত্তি ও সীমানা বিরোধের জের ধরে গৃহবধু আহত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সম্পত্তি ও সীমানা বিরোধের জের ধরে এক গৃহবধুকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার হযরতপুর গ্রামে এঘটনাটি ঘটে। এঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ থেকে জানা যায়, শনিবার সকালে উপজেলার সনমান্দি ইউনিয়নের হযরতপুর গ্রামের স্থানীয় এলাকার মহিবুরের এর নেতৃত্বে মামুন, অলিউল্লাহ, আমেনা বেগম ও সামসুন্নাহারসহ আরও ৫/৬ জনের সন্ত্রাসীদল সম্পত্তি ও সীমানা বিরোধের জের ধরে একই গ্রামের সৌদী প্রবাসী আমিনুল হকের বাড়িতে প্রবেশ করে তার স্ত্রী গৃহবধু রিনা আক্তারের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে লাঠি সোটা, ধারালো দা, লোহার রড দিয়ে গৃহবধু রিনা আক্তারকে এলোপাথারিভাবে পিটিয়ে মারাত্বক আহত করে ও শ্লীলতাহানীর চেষ্টা করে। এসময় সন্ত্রাসীরা গৃহবধু রিনা আক্তারের গলা থেকে ৩০হাজার টাকা মূল্যের একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায় ও একপর্যায়ে তার বাড়ীর ভিতরে প্রবেশ করে ঘরে থাকা সমস্ত আসবাবপত্র ভাংচুর করে ক্ষতিসাধন করে এবং ঘরের শোকেছে রক্ষিত নগদ ৩৫হাজার টাকা, ২০হাজার টাকা মূল্যের এক জোড়া স্বর্ণের কানের দুল নিয়ে যায়। এদিকে মারাত্মক আহত গৃহবধু রিনা আক্তারের আর্তচিৎকারে এলাকার লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায় এবং সময় ও সুযোগ পেলে তাকে প্রাণে মেরে ফেলার হুমকিও প্রদান করে। পরে এলাকাবাসী এগিয়ে গিয়ে আহত গৃহবধু রিনা আক্তারকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এ ঘটনায় পরদিন রোববার সন্ধ্যায় গৃহবধু রিনা আক্তার নিজে বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
সোনারগাঁ থানা অফিসার ইনর্চাজ মোঃ মোরশেদ আলম পিপিএম জানান, সম্পত্তি বিরোধের জের ধরে গৃহবধুকে পিটিয়ে আহত করার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।