হাতীবান্ধায় প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা পরিষদ হলরুমে আইসিডিপি-২ প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহযোগিতায় ইকো সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) এই অবহিতকরণ সভার আয়োজন করে।
সভার উদ্দেশ্য হলো আইসিডিপি-২ প্রকল্প সম্পর্কে একটি সার্বিক ধারনা প্রদান করা যাতে করে সকল অংশগ্রহনকারীগন এই প্রকল্পটি সম্পর্কে একটি সঠিক ধারনা লাভ করতে পারে। অর্থাৎ এই প্রকল্পটি কি? এটি কাদের জন্য কাজ করে? কি কি ধরনের কাজ করে? কোথায় এবং কিভাবে কাজ করে ইত্যাদি। যাতে করে হাতিবান্ধা উপজেলার সরকারের বিভিন্ন বিভাগ এবং অন্যান্য সংস্থা বিষয়টি সম্পর্কে জানে এবং প্রকল্প চলাকালীন সময়ে সহযোগিতা করতে পারে।
উপজেলা নির্বাহী অফিসার নূর কুতুবুল আলম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. লিয়াকত হোসেন বাচ্চু, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান সেলিম, উপজেলা প:প: কর্মকর্তা ডা: রমজান আলী, প্রকৌশলী অজয় কুমার সরকার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদ, প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর প্রকল্প ব্যবস্থাপক ডাঃ হৃষিকেশ সরকার এবং ইএসডিও এর উপদেষ্টা আবু আযম নূর ও এসডিওএর প্রকল্প সমন্বয়কারী আব্দুল মান্নান। প্রমুখ।
অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, সরকারী কর্মকর্তাবৃন্দ, স্থানীয় সরকারের প্রতিনিধিবৃন্দ, কিশোর-কিশোরী, নারী- পুরুষ, গনমাধ্যম প্রতিনিধি এবং বেসরকারী সংস্থার কর্মকর্তাবৃন্দ।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।