সোহেল হাজারীকে মন্ত্রীসভায় চায় জনগণ

ভিআইপি আসন হিসাবে স্বীকৃত টাঙ্গাইল-৪ ( কালিহাতী ) আসন থেকে বিপুল ভোটে বিজয়ী হাছান ইমাম খান সোহেল হাজারীকে মন্ত্রী হিসাবে দেখতে চান কালিহাতীর সর্বস্তরের মানুষ।
মুক্তিযুদ্ধের সূতিকাগার উত্তর টাঙ্গাইলের প্রবেশদ্বার হিসেবে খ্যাত টাঙ্গাইলের কালিহাতী উপজেলা সারাদেশে নানাধিক দিয়ে পরিচিত। এই আসন থেকে ২০০১ সালে নির্বাচিত হয়ে স্বাধীনতার ইশতেহার পাঠক শাজাহান সিরাজ বিএনপি সরকারের মন্ত্রী হন। এছাড়া মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আবদুল লতিফ সিদ্দিকী দল থেকে বহিস্কৃত হওয়ার আগ পর্যন্ত দুই মেয়াদে আওয়ামী লীগ সরকারের মন্ত্রী ছিলেন।

ছাত্র রাজনীতি থেকে উঠে আসা হাছান ইমাম খান সোহেল হাজারী সরকারি এম এম আলী কলেজ ও সরকারি সা’দত কলেজের ভিপি ছিলেন। কালিহাতীতে উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন পাঁচ বছর। উপ-নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়ে দেখিয়েছেন উন্নয়নের চমক।

উপ-নির্বাচনে বিজয়ী হয়ে সোহেল হাজারী বলেছিলেন, এমপির পিছনে জনগণ নয় এমপি জনগণের পিছনে ঘুরবে। তার ওই কথা মতই তিনি প্রতি সপ্তাহের অন্তত ৪-৫ দিন ভোর থেকে রাত পর্যন্ত এলাকার মানুষের খোঁজখবর নিয়েছেন। সময়-অসময়ে দলীয় নেতাকর্মীদের বাড়িতে গিয়ে হাজির হয়ে কুশল বিনিময় করেছেন। মাথায় টুকরি নিয়ে নিজেই উন্নয়ন কাজের উদ্বোধন করেন। ১৯ মাসে এলাকায় তিনি ব্যাপক উন্নয়ন করে কালিহাতীর মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। সোহেল হাজারী তার কাজের মূল্যায়নও পেয়েছেন কালিহাতীর জনগণের কাছ থেকে । তাই তো তিনি দলমত নির্বিশেষে কালিহাতীর সর্বস্তরের মানুষের ভালবাসায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১ লক্ষ ৮৯ হাজার ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন। উপজেলা বাসীর চাওয়া মন্ত্রীসভায় সোহেল হাজারীর স্থান হোক।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলহাজ আনোয়ার হোসেন মোল্লা জানান, মুক্তিযুদ্ধের সূতিকাগার কালিহাতী আসন একটি ভিআইপি আসন । যে দলই সরকার গঠন করুক এ আসন থেকে মন্ত্রীসভায় প্রতিনিধিত্ব করেছে। এ আসন থেকে বিপুল ভোটে বিজয়ী তারুণ্যের প্রতিক আলহাজ হাছান ইমাম খান সোহেল হাজারীকে মন্ত্রীসভায় জায়গা দিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট কালিহাতী বাসী কৃতজ্ঞ থাকবে।

উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শাহ-আলম মোল্লা বলেন, একটি ঐতিহ্যবাহী আসন হলো টাঙ্গাইল-৪ ( কালিহাতী ) । এ আসন থেকে যারাই নির্বাচিত হয়েছে তারাই মন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করেছেন। কালিহাতী উপজেলা বাসীর চাওয়া সোহেল হাজারী মন্ত্রী হিসাবে সারাদেশের সেবা করুক।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।