সোনারগাঁয়ে ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র ছাত্রীদের নবীন বরণ

স্টাফ রিপোর্টার ঃ

 

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক-প্রাথমিক ছাত্র ছাত্রীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শাহীনূর ইসলাম সাহেব।

প্রধান অতিথি বলেন, সোনালী স্বপ্নের শুরু যেখানে, সেখান থেকেই আমরা তোমাদের বরন করে নিলাম। তোমাদের কেউ ইউএনও হবে, কেউ ডাক্তার হবে, কেউ বা হবে ইঞ্জিনিয়ার। আজকের এ দিনটি তোমাদের জন্য স্মরণীয় হয়ে থাকবে। গতকাল বৃহস্পতিবার সকালে ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবু নাইম ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার আ.ফ.ম জাহিদ ইকবাল, ইন্ষ্ট্রাকটর উপজেলা রিসোর্স সেন্টার নাসরিন জাহান পপী, সহকারী উপজেলা শিক্ষা অফিসার কানিজ ফাতেমা, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি দীন ইসলাম, সদস্য হ্যাপী আক্তার ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক বি আর বিলকিস প্রমুখ।
অনুষ্ঠানে বিদ্যালয়ের নবাগত ছাত্র ছাত্রীদের ফুল দিয়ে, ফুলের পাপড়ি ছিটিয়ে ও চকলেট, ওয়েফার দিয়ে বরন করে নেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ। এছাড়াও বিদ্যালয়ের স্টুডেন্টস কাউন্সিল নির্বাচনে বিজয়ীদের ফুলের মালা পড়িয়ে অভিনন্দন জানানো হয় ।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।