নব উদ্দমে রিভাল-ড্রিমের অগ্রযাত্রা

সময়ের সঙ্গে তাল মিলিয়ে ইভেন্ট ম্যানেজমেন্ট ব্যবসায় এসেছে চাকচিক্য ও অপার সম্ভাবনা। একটা সময় নির্দিষ্ট কিছু প্রতিষ্ঠান এ ব্যবসায় জড়িত থাকলেও আজকাল বেশ কিছু প্রতিষ্ঠান গড়ে উঠেছে ইভেন্ট আয়োজনের। সঙ্গে যুক্ত হয়েছে মিডিয়া ম্যানেজমেন্টও। সাম্প্রতিক সময়ে আলোচনায় এসেছে রিভাল ড্রিম।

প্রতিষ্ঠানটির ইভেন্ট ও ইন্টেরিওর ম্যানেজমেন্ট বিভাগের প্রধান দায়িত্ব পালন করছেন সুমাইয়া নূর নীলিমা। উদ্যমী, মেধাবী, পরিশ্রমী এই তরুণী সমাজের অন্য সচেতন মেয়েদের জন্য হতে পারেন অনুপ্রেরণার।

তার সাথে আলাপকালে বলেন- একসময় বসে সময় কাটানো ছাড়া কোন অন্য কোন রাস্তা খোলা ছিলো না, সেই সময়কেই কাজে লাগিয়ে সময়-উপযোগি মাধ্যম হিসাবে রিভাল ড্রিম প্রতিষ্ঠিত হয়। স্বপ্ন পূরনে সৃজশীলতাকে কাজে লাগিয়ে এখন আমি সহ ৮ জনের কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে। তিনি আরো বলেন অচিরেই আরো কর্মী বৃদ্ধি সহ বৃহৎ পরিসরে রিভাল ড্রিমের অগ্রগামী যাত্রা অব্যাহত থাকবে।
তিনি আরো জানান- বাঙ্গালীর প্রাণের উৎসব বৈশাখ, আর এই উৎসবকে আরো রাঙ্গীয়ে দিতে রিভাল ড্রিমের সকল সেবার উপর রয়েছে বিশেষ ছাড়ের ব্যবস্থা।

ঢাকা, কক্সবাজার সহ রাজশাহীতে রিভাল ড্রিমের শাখা রয়েছে, সেখান থেকে ইভেন্ট ম্যানেজমেন্ট, ইন্টেরিওর ডিজাইন/প্লান ও দ্রব্যাদি সরবরাহ করা সহ এই ধরনের সকল সার্ভিস প্রদান করা হয়ে থাকে।
রিভাল ড্রিমের কর্পরেট শাখার ঠিকানাঃ ২০, পদ্মনিধী লেন, ওয়ারী, ঢাকা-১১০০। মুঠোফোন- ০১৬৮০১২২৭৯৩, ০১৯৬৮৪২৪৯০৭

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।